ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে প্রতি গলিতে পুলিশের চেকপোস্ট: ফিরেছে স্বস্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২২
নারায়ণগঞ্জে প্রতি গলিতে পুলিশের চেকপোস্ট: ফিরেছে স্বস্তি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরে যানজট নিয়ন্ত্রণে রাখতে ও ফুটপাত হকারমুক্ত করতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। এতে চলাচল করতে নগরবাসীর মাঝে ফিরেছে স্বস্তি।

মঙ্গলবার (৫ এপ্রিল) সকাল থেকে নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন পুলিশ সদস্যরা। প্রতিটি এলাকার গলিতে চেকপোস্ট বসিয়ে অটোরিকশা, ব্যাটারিচালিত রিকশাসহ নিষিদ্ধ যানবাহন নগরীতে প্রবেশে বাধা দেওয়া হয়।

সকাল থেকেই ফুটপাতে যেন হকার বসতে না পারে সেজন্য বিশেষ টহলের ব্যবস্থা করা হয়। পুলিশের এসব উদ্যোগে সকাল থেকে একেবারে ফাঁকা দেখা গেছে শহর।

প্রতি বছর এমনকি গত বছর করোনাকালীন সময়েও নগরীতে ব্যাপক যানজটে নাকাল হয়ে পড়েছিল নগরবাসী। এবার সে কথা মাথায় রেখে রমজান মাসকে কেন্দ্র করে বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে জেলা পুলিশ।

ট্রাফিক পুলিশের টিআই ইমরান জানান, কোনো ব্যাটারি চালিত অটোরিকশা বা নিষিদ্ধ যানবাহন নগরীতে প্রবেশ করবে না। ফুটপাতে যত্রতত্র পার্কিং একেবারেই বন্ধ। সকাল থেকে যানজটমুক্ত পরিবেশে নগরবাসী চলাচল করছেন।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২২
এমআরপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।