ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

থানা চত্বরে শিশুকে বলাৎকার, পরিচ্ছন্নকর্মী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫১ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২২
থানা চত্বরে শিশুকে বলাৎকার, পরিচ্ছন্নকর্মী কারাগারে

সাভার (ঢাকা): সাভার মডেল থানা চত্বরের একটি কক্ষে নয় বছরের শিশুকে বলাৎকারের ঘটনার ৬ দিন পর অভিযুক্ত আসামি শেখ রুস্তম আলীকে (৫৫) গ্রেফতার করে একদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে ১১টার দিকে আসামিকে গ্রেফতারসহ এসব তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নবী হোসেন।

অভিযুক্ত শেখ রস্তম আলীর বাড়ি রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার আরকান্দি গ্রামে। বাবার নাম নুরু আলী। তিনি সাভার মডেল থানার ঝাড়ুদার (পরিচ্ছন্ন কর্মী)।

এর আগে গত ২৯ মার্চ বিকেলে সাভার মডেল থানা চত্বরের একটি কক্ষে এই বলৎকারের ঘটনা ঘটে। সেদিন রাতেই থানায় অভিযোগ করেন ভুক্তভোগীর মা। পরে বিষয়টি মামলায় অন্তর্ভুক্ত হয়।

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, থানার পার্শ্ববর্তী এলাকায় বসবাস করেন তারা। গত ২৯ মার্চ বিকেলে থানার বাইরে ঘুরছিল শিশুটি। এ সময় তাকে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে থানা চত্বরের ভেতরের একটি কক্ষে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে ঝাড়ুদার রুস্তম আলী। পরে বাসায় গিয়ে শিশুটি এ ঘটনা পরিবারকে জানালে রাতেই তারা থানায় অভিযোগ দায়ের করেন। এরপর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নবী হোসেন বাংলানিউজকে বলেন, থানা চত্বরের ভেতরে হলেও ঘটনা আউটসাইডের ভবনের কোন একটি কক্ষে। আমরা কক্ষটি শনাক্তের চেষ্টা করছি। ওই ব্যক্তি থানা চত্বর এলাকায় ঝাড়ু দিতেন। তাকে গ্রেফতারের পর এক দিন রিমান্ডে আনা হয়েছিল। রিমান্ড শেষে আদালতের মাধ্যমে মঙ্গলবার সন্ধ্যায় তাকে কারাগারে পাঠানো হয়। ভুক্তভোগী শিশুটিকেও স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৫০ ঘণ্টা, ৬ এপ্রিল, ২০২২
এসএফ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।