ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পরকীয়ার অভিযোগে বাবাকে ছুরিকাঘাতের পর স্ত্রীকে খুন!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
পরকীয়ার অভিযোগে বাবাকে ছুরিকাঘাতের পর স্ত্রীকে খুন!

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুরে শ্বশুরের সঙ্গে পরকীয়ার অভিযোগে বাবাকে ছুরিকাঘাত করেছে ছেলে। এ ঘটনার পর স্ত্রীকেও খুন করেছেন তিনি।

 

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বেলা সাড়ে ১২টার দিকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহতের নাম সুমাইয়া আক্তার যুথি (২২)। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।  

এর আগে, তার শ্বশুর আবুল কালামকে ছুরিকাঘাত করা হয়। ঘটনার পর থেকে তার ছেলে গোলাম মোস্তফা পলাতক রয়েছেন।

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী বাংলানিউজকে জানান, বুধবার (৬ এপ্রিল) গভীর রাতে উপজেলার কিশোরপুর গ্রামে এ খুনের ঘটনা ঘটেছে। অভিযুক্ত গোলাম মোস্তফা পেশায় রাজমিস্ত্রী। তবে ঘটনার পর থেকেই তিনি পলাতক রয়েছেন।

তিনি জানান, স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে বুধবার (০৬ এপ্রিল) সন্ধ্যায় গোলাম মোস্তফা প্রথমে তার বাবা আবুল কালামকে ছুরিকাঘাত করেন। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় আজ তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এরপরই গোলাম মোস্তফা তার স্ত্রী যুথিকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান।

এ ঘটনায় যুথির বাবা আবু হানিফ বাদী হয়ে বৃহস্পতিবার (৭ এপ্রিল) দুর্গাপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার এজাহারে বলা হয়- দুই বছর আগে উপজেলার বর্ধনপুর গ্রামের আবুল কালামের ছেলে মোস্তফার সঙ্গে তার মেয়ে যুথির বিয়ে হয়। তাদের একটি ছেলেও রয়েছে। বিয়ের পর থেকেই তার শ্বশুর যুথিকে উত্ত্যক্ত করতেন। বুধবার দুপুরে যুথিকে ঘরের চাতালে পেঁয়াজ নিয়ে তুলে দেন তার শ্বশুর।

এ সময় শ্বশুর ঘরের মধ্যে যুথিকে জাপটে ধরে যৌন হয়রানি করেন। ঘটনা গ্রামে জানাজানি হয়ে যায়। এ ঘটনায় অভিমান করে যুথি বাবার বাড়িতে চলে যান। তার জামাতা মোস্তফা রাজমিস্ত্রীর কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফিরে সব ঘটনা শোনেন। পরে রাতে ক্ষিপ্ত হয়ে তার বাবাকে ছুরিকাঘাত করেন। এরপর যুথিদের বাড়িতে চলে আসেন। পরে গভীর রাতে যুথিকেও ঘরের মধ্যে শ্বাসরোধ করে হত্যা করেন।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাশমত আলী বাংলানিউজকে বলেন, শ্বশুরের সঙ্গে স্ত্রীর পরকীয়া চলছিল এমন বিষয়টি আগে থেকেই সন্দেহ ছিল মোস্তফার। বুধবারের ঘটানার পর তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং পরকীয়ার জের ধরেই যুথিকে হত্যা করেন বলে ধারণা করা হচ্ছে। পুলিশ দুপুরে যুথির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এছাড়া অভিযুক্ত গোলাম মোস্তফাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এসএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।