ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাটুরিয়ায় পিকআপভ্যান চাপায় কলেজছাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
সাটুরিয়ায় পিকআপভ্যান চাপায় কলেজছাত্রী নিহত

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়ায় পিকআপভ্যানের চাপায় স্বপ্না আক্তার  (১৮) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন।  

রোববার (১০ এপ্রিল) বিকেলে উপজেলার তিল্লী ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে।

 

স্বপ্না মানিকগঞ্জ সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী এবং উপজেলার তিল্লি ইউনিয়নের দক্ষিণ আয়নাপুর গ্রামের আব্দুল হালিম মিয়ার মেয়ে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

জানা যায়, আজ  সকালে স্বপ্না নিজ বাড়ি থেকে মানিকগঞ্জ সরকারি মহিলা কলেজে যাওয়ার সময় তিল্লী ব্রিজের ঢালে নামলে পেছন থেকে একটি পিকআপভ্যান তাকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে মানিকগঞ্জ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত স্বপ্নার বাবা শহিদ বলেন, কিভাবে যে কি হলো আমি বুঝতেই পারছি না। প্রতিদিনের মতো আজকে সকালেও ভ্যান নিয়ে বের হওয়ার সময় বললো বাবা আমাকে নিয়া যাইয়ো বাংলাদেশ হাট পর্যন্ত। মাঝে মধ্যেই ওরে (স্বপ্না) আমার সঙ্গে নিয়া আসি। ওকে নিয়া আর কোনোদিন যাইতে পারমু না, আর কোনোদিন আমারে  বাবা বলে ডাকবো না।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, পিকআপভ্যানের চাপায় কলেজছাত্রী নিহত হওয়ার বিষয়টি আমি মৌখিকভাবে শুনেছি, তবে এখন পর্যন্ত লিখিতভাবে কেউ জানায়নি । অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা ।
 
বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।