ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ের ১৭দিনেই বিধবা হলেন তরুণী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
বিয়ের ১৭দিনেই বিধবা হলেন তরুণী স্বামী আরিফ হোসেনের এই ছবি এখন শুধুই স্মৃতি ওরসির কাছে

পঞ্চগড়: ২৪ মার্চ পরিবারের পছন্দে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্য আরিফ হোসেনের (২৪) সঙ্গে বিয়ে হয় ওরসি আক্তারের (১৯)। এরপর মেহেদির রং ওঠার আগেই মাত্র ১৬দিন পর সড়ক দুর্ঘটনায় স্বামীকে হারিয়ে রঙিন শাড়ি-চুরি, দুল ছেড়ে বিধবার শাড়ি পড়তে হয়েছে তাকে।

এদিকে বিয়ের মাত্র ১৭ দিনে স্বামীকে হারিয়ে এখন বাকরুদ্ধ ওই তরুণী।   একই ঘটনায় স্বামীর পাশাপাশি শ্বশুরকেও হারিয়েছেন তিনি। এ দুর্ঘটনায় নিহতের বাড়ির পাশাপাশি পুরো এলাকায় চলছে শোকের মাতম।

রোববার (১০ এপ্রিল) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের নতুনবন্দর এলাকায় ট্রাক্টরের ধাক্কায় নববিবাহিত বিজিবি সদস্য আরিফ হোসেন (২৪) তার বাবা সাবেক বিজিবি সদস্য আব্দুল আজিজ ওরফে কালু বিডিআর (৫৫) মারা যান। তাদের পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের বড়বাড়ি এলাকায়। আরিফ বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় বিজিবি সদস্য হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি ছুটিতে বাড়ি এসে বিয়ে করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, চলতি বছরের গত ২৪ মার্চ আরিফের সঙ্গে পারিবারিক ভাবে বিয়ে হয় হাফিজাবাদ ইউনিয়নের পাঠানপাড়া এলাকার রুবেল হোসেনের মেয়ে ওরসি আক্তারের। কিন্তু বিয়ের ১৭ দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় বাবা আব্দুল আজিজসহ না ফেরারা দেশে পাড়ি দিয়েছেন আরিফ।

পুলিশ ও স্থানীয়রা জানান, আরিফ হোসেন এবং তার বাবা আব্দুল আজিজ চাকলাহাট বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। তারা নতুনবন্দর এলাকায় পৌঁছালে একটি দ্রুত গতির ট্রাক্টর তাদেরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান আরিফ হোসেন। গুরুতর আহত হন বাবা আব্দুল আজিজ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক আব্দুল আজিজকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে (রমেক) পাঠালে পথেই মৃত্যু হয় তার।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।