ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

বরিশালে অটোরিকশা-ইজিবাইক শ্রমিকদের আনন্দ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
বরিশালে অটোরিকশা-ইজিবাইক শ্রমিকদের আনন্দ মিছিল

বরিশাল: ব্যাটারিচালিত যানবাহন মহাসড়ক ব্যতিত সর্বত্র চলাচলের জন্য হাইকোর্ট রায় দেওয়ায় আনন্দ মিছিল করেছেন ব্যাটারিচালিত রিকশা ও ইজিবাইক শ্রমিকরা।

বুধবার (১৩ এপ্রিল) দুপুরে বরিশাল নগরের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক থেকে আনন্দ মিছিল বের করে রিকশা, ব্যাটারি রিকশা-ভ্যান- ইজিবাইকচালক সংগ্রাম পরিষদ বরিশাল জেলা কমিটি।



রিকশা, অটোরিকশা-ভ্যান-ইজিবাইকচালক সংগ্রাম পরিষদ বরিশাল জেলা কমিটির আয়োজনে মিছিলের আগে বক্তব্য রাখেন পরিষদের উপদেষ্টা ডা. মনীষা চক্রবর্তী, বরিশাল নৌযান ফেডারেশনের সভাপতি আবুল হাসেম, বরিশাল জেলা মহিলা ফ্রন্ট নেত্রী জোহরা রেখা, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শোভন রহমান, নেতা বিজন সিকদার, শ্রমিক ফ্রন্ট নেতা মানিক হাওলাদার, শহিদুল ইসলাম, দুলাল মল্লিক প্রমুখ।

এ সময় বাসদ জেলা সদস্য সচিব ডা. মনীষা চত্রবর্তী বলেন, আমরা দীর্ঘ ১০ বছর আইনি লড়াই করার মাধ্যমে উচ্চ আদালত থেকে রায় পেয়েছি। আজকের পর থেকে কথায় কথায় শ্রমিকদের বিরুদ্ধে অবৈধ যানবাহন বলে হয়রানিমূলক মামলা দিয়ে অসহায় শ্রমিকদের পকেট কেটে টাকা নেওয়া হলে সাধারণ শ্রমিক সদস্যরা তাৎক্ষণিক প্রতিরোধ গড়ে তুলবে। অবিলম্বে দ্রুত নীতিমালা খসড়া তৈরি করে ইজিবাইকের লাইসেন্স দেওয়ার দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।