ঢাকা, সোমবার, ১০ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

ইয়াবা-গাঁজাসহ দুই মাদকবিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
ইয়াবা-গাঁজাসহ দুই মাদকবিক্রেতা আটক

বরিশাল: বরিশালে পৃথক অভিযানে প্রায় আড়াই কেজি গাঁজা ও ১৪৭ পিস ইয়াবাসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৮ এর সদর দফতর।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে বিমানবন্দর থানাধীন নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পটুয়াখালীর দশমিনা উপজেলার চাঁদপুড়া এলাকার হাফেজ মো. আল আমিনের ছেলে মো. সাকিব রাজাকে (২০) এক কেজি ৯৮০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এ ঘটনায় র‌্যাব-৮ বরিশাল সিপিএসসির ডিএডি মো. নুর ইসলাম বাদী হয়ে বিমানবন্দর থানায় মামলা দায়ের করেছেন।

অপরদিকে কোতোয়ালী মডেল থানাধীন নগরের বান্দরোডের রাহাত আনোয়ার হাসপাতাল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় আব্দুল কুদ্দুস বেপারী রানাকে (৪৫)। তিনি উজিরপুর উপজেলার গাজীরপাড় এলাকার হাজী আব্দুল খালেক বেপারীর ছেলে। তার কাছ থেকে ১৪৭ পিস ইয়াবা ও ৪৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কোতোয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
এমএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।