ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

উল্টোপথে গাড়ি, মারা গেলেন গার্মেন্টস কর্মকর্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
উল্টোপথে গাড়ি, মারা গেলেন গার্মেন্টস কর্মকর্তা

সাভার (ঢাকা): সাভারে উল্টোপথে যাওয়ার সময় রোড ডিভাইডার ও কাভার্ডভ্যানের মাঝে চাপা পড়ে দুমড়ে মুচড়ে গেছে একটি মাইক্রোবাস। এ ঘটনায় মেহেদী হাসান পারভেজ (৩২) নামে এক গার্মেন্টস কর্মকর্তা নিহত হয়েছেন।

রোববার (১৭ এপ্রিল) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের থানা স্ট্যান্ড সংলগ্ন পাকিজার সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মাইক্রোবাসে থাকা আরো দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মেহেদী ওয়াইপি আশুলিয়া নামের একটি ক্যাপ তৈরির কারখানায় অ্যাডমিন অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাভারের রাজাশনের স্থায়ী বাসিন্দা। তবে তার জন্ম বরিশালে বলে জানা গেছে।

পুলিশ জানায়, ওই মাইক্রোবাসটি উল্টোপথে থানা স্ট্যান্ড থেকে নবীনগরের দিকে যাচ্ছিল। পরে পাকিজার সামনে পৌঁছালে ঢাকামুখী আহাদ পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান মাইক্রোবাসটিকে চাপ দেয়। এ সময় মাইক্রোবাসটি ডানপাশের রোড ডিভাইডার ও কাভার্ডভ্যানের মাঝে চাপা পড়লে  মেহেদী নিহত হন।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, নিহত মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা‌দেশ সময়: ১২৫৬ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২২
এসএফ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।