ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

গ্যালনভর্তি ফেনসিডিল এনে ঢাকায় বোতলজাত!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
গ্যালনভর্তি ফেনসিডিল এনে ঢাকায় বোতলজাত!

ঢাকা: কুমিল্লার চৌদ্দগ্রামের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করা হতো ফেনসিডিল। এরপর বোতল খুলে গ্যালনে ভরে আনা হতো ঢাকায়।

সর্বশেষ আবার খালি বোতলে ভরে সরবরাহ করা হতো বিভিন্ন এলাকায়।

সোমবার (২৫ এপ্রিল) যাত্রাবাড়ী থানা এলাকার গোলাপবাগ এলাকায় অভিযান চালিয়ে গ্যালনভর্তি ফেনসিডিলসহ তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) ওয়ারী বিভাগ।

গ্রেফতাররা হলেন- মো. শাকিল হোসেন, মো. মাহিন ইসলাম ও মো. রনি। এসময় তাদের কাছ থেকে ৮ কেজি ৮০০ গ্রাম ফেন্সিডিল, ৭০টি ফেনসিডিলের খালি বোতল জব্দ করা হয়।

ডিবি ওয়ারী বিভাগের সহকারী কমিশনার (এসি) মাহফুজুর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে গোলাপবাগ খেলার মাঠের পূর্ব দিকের একটি দোকানের সামনে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা কুমিল্লার চৌদ্দগ্রাম সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করতেন। পরবর্তীতে ফেনসিডিলের বোতল খুলে গ্যালনে ভরা হতো। পুলিশের চোখ ফাঁকি দিতে কৌশলে গ্যালনে করে ফেনসিডিল আনা হতো ঢাকায়।

ঢাকায় এনে গ্যালন থেকে ফেনসিডিল পুনরায় খালি বোতলে ভরে ঢাকার বিভিন্ন এলাকায় সরবরাহ করা হতো। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
পিএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad