ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাসচাপায় প্রাণ হারালেন তিন নবজাতকের বাবা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
বাসচাপায় প্রাণ হারালেন তিন নবজাতকের বাবা প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ীর চোরাস্তা মোড়ে বাসচাপায় নিহত হয়েছেন লোকমান হোসেন (৩২) নামে মোটরসাইকেলের এক আরোহী।  

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলের দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিন সকালের দিকে তিনি দুর্ঘটনার শিকার হন।  

নিহত লোকমান ওই উপজেলার ঝাঐল ইউনিয়নের কোনাবাড়ী গ্রামের ওসিমুদ্দিনের ছেলে।  

নিহতের স্বজনেরা জানান, সম্প্রতি জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে তিন সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী শারমিন জাহান। এর মধ্যে দুইটি মেয়ে ও এক ছেলে সন্তান। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মোটরসাইকেল চালিয়ে কোনাবাড়ীর চোরাস্তা মোড় পার হচ্ছিলেন লোকমান। এ সময় উল্টো দিক থেকে আসা একটি বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিৎসকরা তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলের দিকে লোকমানের মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বাসচাপায় লোকমানের মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।