ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

ডোবায় ভাসছিল নিখোঁজ জমজ বোনের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, মে ১, ২০২২
ডোবায় ভাসছিল নিখোঁজ জমজ বোনের মরদেহ প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জে ডোবা থেকে নিখোঁজ জমজ দুই বোনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (০১ মে) বিকেল ৩টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের পাড়াসাধুয়া গ্রামে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

 

মৃত জমজ বোন হলো- ওই গ্রামের হামিদুল ইসলামের মেয়ে হাসি ও খুশি। তাদের বয়স ১০ বছর।  

স্থানীয়দের বরাত দিয়ে হরিপুর ইউনিয়নের পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাফিউল ইসলাম জিমি বাংলানিউজকে জানান, বছর পাঁচ আগে হামিদুল ও আদুরী দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়। তাদের জমজ মেয়ে ছিল। বিচ্ছেদের পর থেকে জমজ মেয়েদের নিয়ে কুড়িগ্রামের চিরমারী উপজেলার বজরা ইউনিয়নে বাবার বাড়ি থাকতেন আদুরী।  

তিনি জানান, ঈদ উপলক্ষে গত শুক্রবার (২৯ এপ্রিল) নানা বাড়ি থেকে জামা কিনে দেওয়ার কথা বলে জমজ বোন হাসি ও খুশিকে পাড়াসাধুয়ায় নিজ বাড়িতে নিয়ে আসেন হামিদুল। পরের দিন শনিবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ হয় হাসি ও খুশি। রোববার বিকেলের দিকে বাড়ির পাশের এক ডোবায় জমজ বোনের ভাসমান মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে হাসি ও খুশির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  
 
এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখার মোকাদ্দেম জানান, ঘটনাটি সন্দেহজনক। ময়নাতদন্তের জন্য জমজ বোনের মরদেহ গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মে ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।