ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজশাহীর শেখ রাসেল পার্ক: দ্রুত শেষ করার তাগিদ লিটনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, মে ৫, ২০২২
রাজশাহীর শেখ রাসেল পার্ক: দ্রুত শেষ করার তাগিদ লিটনের

রাজশাহী: রাজশাহীতে চার কোটি ৪২ লাখ ৪৭ হাজার টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশু পার্ক। আজ বৃহস্পতিবার (৫ মে) দুপুরে মহানগরীর ১৯নং ওয়ার্ডের ছোটবনাগ্রামে পার্কটির নির্মাণ কাজ পরিদর্শন করেন- আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

 

এ সময় পার্কটির চলমান উন্নয়ন কাজ ঘুরে দেখার পাশাপাশি কাজের অগ্রগতিসহ সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন সিটি মেয়র। এছাড়া দ্রুত সময়ের মধ্যে কাজ শেষ করার তাগিদ দেন।

পরিদর্শনকালে রাজশাহী সিটি করপোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমনসহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে শেখ রাসেল শিশুপার্কের দৃষ্টিনন্দন ও আকর্ষণীয়ভাবে সাজাতে ডিজাইন তৈরি করা হয়। সিটি করপোরেশনের ডিজাইন অনুযায়ী ঠিকাদারি প্রতিষ্ঠান সেই কাজ বাস্তবায়ন করছে।

এটি নির্মাণে ব্যয় হচ্ছে চার কোটি ৪২ লাখ ৪৭ হাজার টাকা। শেখ রাসেল শিশুপার্কে উন্নতমানের নিরাপত্তা ব্যবস্থাসহ আধুনিক প্রবেশ গেট, ওয়াটার বডি, দৃষ্টিনন্দন ব্রিজ, মুক্তমঞ্চ, সবুজায়ন, কৃত্রিম টিলা, শিশুদের জন্য বিভিন্ন রাইড, চলাচলের জন্য রাস্তা, পাবলিক টয়লেট নির্মাণসহ আধুনিক সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হচ্ছে।

উন্নয়ন কাজ শেষ হলে রাজশাহীর শেখ রাসেল শিশু পার্কটি হবে শিশুসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের অন্যতম বিনোদনকেন্দ্র।  

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, মে ০৫, ২০২২
এসএস/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।