ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছিনতাই মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান করাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, মে ১২, ২০২২
ছিনতাই মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান করাগারে আব্দুর রাজ্জাক

গাইবান্ধা: মোটরসাইকেল ছিনতাই মামলায় গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ মে) বিকেলে তাকে গাইবান্ধা জেলা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

এর আগে, বুধবার (১১ মে) দিনগত রাতে ইউপি কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা।

আব্দুর রাজ্জাক কুপতলা ইউনিয়নের পশ্চিম কুপতলা (গোডাউন বাজার) গ্রামের শফিউল ইসলামের ছেলে।

পুলিশ জানায় ২০১৪ সালে মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় একটি মামলা হয়। ওই মামলায় তিনি হাইকোর্ট থেকে জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় বুধবার রাতে তাকে গ্রেফতার করে র‌্যাব।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, বৃহস্পতিবার সকালে আব্দুর রাজ্জাককে সদর থানায় হস্তান্তর করা হয়। পরে দুপুরে তাকে আদালতে হাজির করা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে বিকেলে তাকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠনো হয়।

এদিকে, স্থানীয়দের অভিযোগ আওয়ামী লীগের নেতা হওয়ায় সুবাদে ইউপি চেয়ারম্যান থাকা অবস্থায় আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে ব্যাপক অনিয়ম-দুর্নীতির অভিযোগ ওঠে। তিনি দুস্থদের ত্রাণের টিন বিতরণ না করে আত্মসাৎ করেন। এছাড়াও ৪০ দিনের কর্মসৃজন প্রকল্প, শিশু ভাতাসহ বিভিন্ন ভাতার টাকা আত্মসাৎ করেন। পরে সেই টাকা ফেরত দিতে বাধ্য হন।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ১২ মে, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।