ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

চুয়াডাঙ্গায় ঠিকাদার হত্যা মামলায় আটক ৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৮ ঘণ্টা, মে ১২, ২০২২
চুয়াডাঙ্গায় ঠিকাদার হত্যা মামলায় আটক ৪ 

ঝিনাইদহ: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার মুন্সিগঞ্জ এলাকায় ঠিকাদার কামাল হোসেন হত্যা মামলায় চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরের দিকে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান সিপিসি ২, ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মো. শরিফুল আহসান।

আটকরা হলেন- ওই এলাকার রফিক ইসলাম, বিমান হোসেন, তরিকুল ইসলাম ও সাজ্জাদুর ইসলাম স্বপন।

মেজর মো. শরিফুল আহসান জানান, ঠিকাদার কামাল হোসেন হত্যার মামলার এজাহারভুক্ত আসামি আলমডাঙ্গার মুন্সিগঞ্জ বাজার এলাকায় অবস্থান করছেন— এমন গোপন তথ্যের ভিত্তিতে বুধবার (১২ মে) রাতে সেখানে অভিযান চালিয়ে ওই চারজনকে আটক করা হয়। তবে এখনও পলাতক রয়েছেন মামলার প্রধান আসামি স্বাধীন।

গত ০৯ মে রাতে ঠিকাদার কামাল হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে আসামিরা। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরদিন কামালের স্ত্রী সেলিনা আক্তার বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে আলমডাঙ্গা থানায় একটি হত্যা মামলা দাযের করেন। জমি নিয়ে বিরোধের জের ধরেই কামালকে হত্যা করা হয় বলে প্রাথমিকভাবে স্বীকার করেছেন আটকরা।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, মে ১২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।