ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

টিকটকে প্রেম, উধাও ২ ছাত্রী উদ্ধার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, মে ১২, ২০২২
টিকটকে প্রেম, উধাও ২ ছাত্রী উদ্ধার

শ্রীনগর: মুন্সিগঞ্জের শ্রীনগরে টিকটকে প্রেমের ঘটনায় উধাও হওয়া দুই ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (১১ মে) রাতে রাজধানীর গুলশানের একটি বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

 

পুলিশ জানায়, শ্রীনগর উপজেলার ষোলঘর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রথমে টিকটক ভিডিও পরে ফেসবুকে পরিচয় হয় মামুনুর রশিদ নামে এক টিকটকারের সঙ্গে। মাত্র কয়েকদিনের পরিচয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই ধারাবাহিকতায় ১১ মে বুধবার প্রেমিক মামুনুর রশিদ ঢাকা থেকে ষোলঘরে প্রেমিকার সঙ্গে দেখা করতে আসে। দেখা ও কথাবার্তা শেষে সন্ধ্যার দিকে বিদ্যালয়ের দুই ছাত্রী সুমাইয়া (১৪) ও নাদিয়া (১৪) তার সঙ্গে করে ঢাকায় চলে যায়।

এরপর সন্ধ্যায় ছাত্রীরা বাড়িতে না ফেরায় অভিভাবকরা শ্রীনগর থানায় এসে আলাদা দু'টি সাধারণ ডায়রি করে। ওই দিন রাতেই শ্রীনগর থানার  উপ-পরিদর্শক (এসআই) মো. আল-আমিনের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকার গুলশান এলাকায় অভিযান চালিয়ে ২ ছাত্রীকে উদ্ধার করেন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, উধাও হওয়ার ৬ ঘণ্টা পরেই পুলিশ ছাত্রীদের উদ্ধার করে। তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা, মে ১২, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।