ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, মে ১৩, ২০২২
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ঢাকা: রাজধানীর চকবাজারের আলীঘাট এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মোরশেদ আলম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (১৩ মে) সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব কুমার সরকার জানান, আলীঘাট মোড়ে চায়ের দোকানে দাঁড়িয়ে চা পান করছিলেন মোরশেদ। এ সময় ওই সড়ক দিয়ে শাহ আলম নামে একজন অটোরিকশা চালিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে পথচারী মোরশেদের ওপর অটোরিকশা উঠিয়ে দেন তিনি। এতে গুরুতর আহত হন মোরশেদ। তাৎক্ষণিকভাবে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ওই অটোরিকশায় করে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।  

তিনি আরও জানান, অটোরিকশাচালক শাহ আলমকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এছাড়া মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে নিহতের বড় ভাই খোরশেদ আলম জানান, তাদের বাড়ি কুমিল্লার বরুরা উপজেলায়। স্ত্রী তানিয়া ও একমাত্র মেয়েকে নিয়ে আলীঘাট এলাকায় থাকতো মোরশেদ। কাঁচামাল বিক্রি করতো মোরশেদ। সকালে তার দুর্ঘটনার খবর শুনে হাসপাতালে গিয়ে মরদেহ দেখতে পান তারা।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, মে ১৩, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।