ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

পুলিশের উপস্থিতিতে হামলা, মামলায় কাউন্সিলর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, মে ১৩, ২০২২
পুলিশের উপস্থিতিতে হামলা, মামলায় কাউন্সিলর গ্রেফতার

মাদারীপুর:মাদারীপুর জেলার কালকিনিতে জমি নিয়ে বিরোধের জেরে পুলিশের উপস্থিতিতেই সংখ্যালঘু পরিবারের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার বেপারীকে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (১৩ মে) ভোরে কালকিনি পৌরসভার নয়াকান্দি নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে তাকে মাদারীপুর আদালতে পাঠায় পুলিশ।

জানা গেছে, জমি নিয়ে বিরোধের জের ধরে কালকিনি পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার বেপারী দীর্ঘদিন ধরে প্রতিবেশী ঝন্টু মণ্ডল ও তার পরিবারকে হুমকি দিয়ে আসছিলেন। গত বুধবার দুপুরেও হুমকি দিলে কালকিনি থানা পুলিশকে খবর দিয়ে আনা হয়। কিন্তু পুলিশের উপস্থিতিতেই কাউন্সিলর আনোয়ার বেপারী, তার স্ত্রী রিক্তা বেগম ও সমর্থকরা হামলা চালান নয়াকান্দি গ্রামের কৃষক ঝন্টু মণ্ডল ও তার পরিবারের ওপর। এতে ঝন্টু, তার স্ত্রী উর্মিলা, ছেলে উজ্জ্বল ও মেয়ে রুম্পা গুরুতর আহত হন।

পরে তাদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

এই ঘটনার ধারণকরা ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সমলোচনার ঝড় ওঠে। পরে কালকিনি থানায় বৃহস্পতিবার রাতে ঝন্টুর ছেলে উজ্জ্বল বাদী হয়ে তিন জনের নামে একটি হত্যাচেষ্টা মামলা করেন। মামলার পর অভিযান চালিয়ে অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার বেপারীকে গ্রেফতার করা হয়।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল জানান, 'ঝন্টু ও তার পরিবারের ওপর হামলার ঘটনায় কাউন্সিলরকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, মে ১৩, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।