ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

নওগাঁয় ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মে ১৩, ২০২২
নওগাঁয় ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

নওগাঁ: নওগাঁর মান্দায় ধর্ষণ মামলার পলাতক মামুনুর রশিদ সরদার (৪৮) নামে এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) নাটোর ক্যাম্পের সদস্যরা।  

শুক্রবার (১৩ মে) সকাল সাড়ে ৯টায় উপজেলার ফেরিঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

মামুনুর রশিদ সরদার উপজেলার চকচোয়ার (দহপাড়া) গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে। র‌্যাব-৫ নাটোর ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।  

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিুকল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদে ফেরিঘাটে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ফেরিঘাটে অবস্থানরত ধর্ষণ মামলার পলাতক আসামি মামুনুর রশিদ সরদারকে গ্রেফতার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়-চলতি বছরের ২৪ মার্চ রাত ৯টার দিকে মামলার বাদীর শয়ন ঘরে প্রবেশ করেন মামুনুর। এরপর ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে বিয়ে না করে বিভিন্নভাবে তালবাহানা করেন। ভিকটিম বাধ্য হয়ে মান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে গত ২০ এপ্রিলে মামলা করেন। মামলার পর থেকে মামুনুর পলাতক ছিলেন। গ্রেফতার মামুনুর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিমকে ধর্ষণ করার বিষয়টি স্বীকার করেছেন বলে জানায় র‌্যাব। গ্রেফতারের পর তাকে মান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামি মামুনুর রশিদ সরদারকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, মে ১৩, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।