ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

জাতীয়

মোল্লাহাটে দু'পক্ষের সংঘর্ষ, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, মে ১৩, ২০২২
মোল্লাহাটে দু'পক্ষের সংঘর্ষ, আহত ১০

বাগেরহাট: বাগেরহাটের মোল্লাহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন।  

শুক্রবার (১৩ মে) দুপুরে মোল্লাহাট উপজেলার চরকুলিয়া-দাড়িয়াঘাটা এলাকায় আজাদ শেখ ও আব্বাস শেখ নামে দুই ভাইয়ের লোকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে।

এ সময় তিনটি বাড়িঘর ভাঙচুর করেছে সংঘর্ষে অংশ নেওয়ারা।  

এদিকে সংঘর্ষের খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে সাতজনের নাম পাওয়া গেছে। এরা হলেন- আবুল মুন্সি (৪০), বিল্লাল মুন্সী (২৩), লিয়াকত মুন্সি, (৩০), বিল্লাল মুন্সি (৭০), ফিরোজা বেগম (৬৫), আলাল মুন্সী (৭৫) ও খাদিজা বেগম (২৫)।

আহত গৃহবধূ খাদিজা বেগম বলেন, আমাদের প্রতিবেশী আজাদ শেখ ও আব্বাস শেখ নামে আপন দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বিরোধের জেরে দুপুরের দিকে তাদের মধ্যে মারামারি হয়। এক পর্যায়ে দুই ভাইয়ের সন্তান ও বংশের অন্যান্য লোকজন এ সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষের এক পর্যায়ে প্রাণ বাঁচাতে আজাদ শেখ আমাদের ঘরে আশ্রয় নেন। আমরা আশ্রয় দেওয়ার কারণে আব্বাস শেখ ও তার লোকজন আমাদের ওপর হামলা করে। আমাদের বাড়িঘরও ভাঙচুর করে তারা।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাস বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। সংঘর্ষের পরে দু'পক্ষই থানায় এসেছিল। যেহেতু মূল বিরোধ আপন দুই ভাইয়ের মধ্যে এবং যারা সংঘর্ষে জড়িয়েছে তারা সবাই পরস্পর আত্মীয়। এজন্য তারা নিজেরা বিষয়টি সমাধানের কথা বলেছেন। এরপরও যদি তারা লিখিত অভিযোগ দেয় তাহলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, মে ১৩, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।