ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুদমুক্ত ঋণ পেলেন রাজশাহীর ইমাম-মুয়াজ্জিনরা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, মে ২১, ২০২২
সুদমুক্ত ঋণ পেলেন রাজশাহীর ইমাম-মুয়াজ্জিনরা

রাজশাহী: রাজশাহী জেলা প্রশাসন এবং ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের সদস্যদের মধ্যে ১০ লাখ টাকার আর্থিক অনুদান ও সুদমুক্ত ঋণের চেক বিতরণ করা হয়েছে।  

শনিবার (২১ মে) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) মো. আব্দুল জলিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ১৮৭ জন ইমাম ও মুয়াজ্জিনের মধ্যে চেক বিতরণ করেন।

অনুষ্ঠানে ইসলামী ফাউন্ডেশন রাজশাহী বিভাগীয় কার্যালয়ের পরিচালক মুহাম্মদ জালাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী ও পবা উপজেলা নির্বাহী অফিসার লসমী চাকমা।

অনুষ্ঠানে ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে রাজশাহী জেলার ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে ২০২১-২২ অর্থবছরে ১০ লাখ টাকার আর্থিক সাহায্য ও সুদমুক্ত ঋণ দেওয়ার কথা জানানো হয়।  

এর মধ্যে রাজশাহী জেলার ৯টি উপজেলা ৮১ জন এবং রাজশাহী মহানগরীর ১২ থানার ৮৪ জনকে ৪ হাজার টাকা করে মোট ৬ লাখ ৬০ হাজার টাকার অনুদান পেয়েছেন। পাশাপাশি রাজশাহীর ২২ জন ইমাম ও মুয়াজ্জিনকে ১৫ হাজার টাকা করে মোট ৩ লাখ ৩০ হাজার টাকা সুদমুক্ত ঋণ দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ২১, ২০২২
এসএস/এসএ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।