ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, জুন ১, ২০২২
সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৯

নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরদী এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও একটি পিকআপ ভ্যান জব্দ করা হয়।

বুধবার (০১ জুন) গ্রেফতারদের আদালতে প্রেরণ করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার (৩১ মে) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়েরের পর নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন, সোনারগাঁ পৌরসভার গোয়ালদী এলাকার শহীদের ছেলে কাউছার (২৩), মেঘনা  প্রতাপনগর এলাকার আনোয়ার হোসেনের ছেলে শরীফ (২৫), এনায়েত উল্লাহর ছেলে জসিমউদ্দিন (২৩), গোয়ালদী গ্রামের জামালের বাড়ির ভাড়াটিয়া সোনাই মিয়ার ছেলে শোবেল মিয়া (২৮), প্রেমের বাজার এলাকার জয়নালের ছেলে সানি (১৯), গোয়ালদী এলাকার জামালের ছেলে বিজয় (২৪), সনমান্দি মশুরা কান্দা এলাকার শাহ আলমের ছেলে জুয়েল (১৯), নীলকান্দা নামাপাড়া এলাকার ইসমাইলের ছেলে নজির ইসলাম (২০) ও হামছাদী এলাকার হযরত আলীর ছেলে রকি (২৫)।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরদী এলাকায় মহাসড়ক থেকে একটি পিকআপ ভ্যানসহ ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে একটি তালোয়ার, দুটি ছেন দা, একটি দেশীয় কাটারী, একটি চাপাতি, আটটি মোবাইল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি নীল রঙের পিকআপ ভ্যান জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, জুন ০১, ২০২২
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।