ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে নিহত চারজনের দাফন, জেলা প্রশাসনের অনুদান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, জুন ৭, ২০২২
সিলেটে নিহত চারজনের দাফন, জেলা প্রশাসনের অনুদান

সিলেট: সিলেটের জৈন্তাপুরে টিলা ধসে নিহত একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন হয়েছে।  

সোমবার (৬ জুন) বিকেলে উপজেলার চিকনাগুল শাহী ঈদগাহ ময়দানে নিহতদের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা রফিক আহমদ। এরপর পঞ্চয়েতি কবরস্থানে দাফন করা হয়। জানাজায় এলাকার হাজার হাজার মানুষ অংশ নেয়।

জানাজায় উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যানসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মুসল্লিরা অংশ নেন।

এদিকে সোমবার ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেটের অতিরিক্ত ম্যাজিস্ট্রেট ইমরুল হাসান। এরপর শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের দাফনে ২০ হাজার টাকা করে এবং আহতদের চিকিৎসায় বাবদ ৫ হাজার টাকা করে মোট ১ লাখ ২০ হাজার টাকা হস্তান্তর করা হয়।

এ সময় ইমরুল হাসান জানান, ঘর বিধ্বস্ত হওয়ায় জরুরি বাসস্থানের ব্যবস্থার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে সুপারিশ করা হবে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা।

এর আগে, সোমবার ভোরে সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের সাতজনি গ্রামে টিলা ধসে পড়ে বসত ঘরে। এতে মাটিচাপা পড়ে শিশুসহ একই পরিবারের চার জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- গ্রামের আব্দুল করিমের ছেলে জুবায়ের আহমদ (৩৫), তার স্ত্রী মোছা. সুমি বেগম (২৬), জুবায়ের আহমদের ছেলে সাফি আহমদ (৫) এবং জুবায়ের আহমদের ভাই মাওলানা রফিক আহমদের স্ত্রী মোছা. শামীম আরা বেগম (৪৮)।

বাংলাদেশ সময়: ০১৩৭ ঘণ্টা, জুন ০৭, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।