ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান গুরুতর জখম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, জুন ১২, ২০২২
খুলনায় সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান গুরুতর জখম

খুলনা: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির গাজীর ওপর হামলা চালিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

রোববার (১২ জুন) রাত সাড়ে ৭টায় স্থানীয় বারাকপুর ইউনিয়ন পরিষদ এলাকার রোয়ালিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় জেলা পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিজ মাছ ঘেরের ডিজেলের টাকা পরিশোধ শেষে আড়ুয়াঘাট এলাকা থেকে ফেরার পথে রোয়ালিয়ারচর প্রাইমারি স্কুলের সামনে চেয়ারম্যান জাকির গাজীর মোটরসাইকেলের গতি রোধ করে তার পিছনে মোটরসাইকেলে থাকা দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রসহ রড, হাতুড়ি দিয়ে তার শরীরের বিভিন্ন অংশ ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায়।

জাকির গাজীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, দুর্বত্তদের হামলায় জাকিরের দুই হাত, দুই পা ভেঙে যাওয়াসহ শরীরের বিভিন্ন অংশে জখমের আঘাত রয়েছে।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মো. আহসান উল্লাহ চৌধুরী জানান, বারাকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকির গাজীর ওপর হামলার ঘটনায় তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় কোনো মামলা হয়নি। তবে পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।

এ দিকে স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান জাকির গাজীর সঙ্গে স্থানীয় একটি গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ইতোপূর্বে ওই বিরোধের জের ধরে মামলা-পাল্টা মামলার ঘটনা ঘটে। তারই অংশ হিসেবে এ হামলা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, জুন ১২, ২০২২
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।