ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাগুরায় লিচু বাগানে প্রবাসীর ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জুন ১৪, ২০২২
মাগুরায় লিচু বাগানে প্রবাসীর ঝুলন্ত মরদেহ ফাইল ছবি

মাগুরা: মাগুরা সদর উপজেলা জগদল ইউনিয়ন ১ নম্বর ওয়ার্ডে লস্করপুর গ্রামে লিচু বাগানে গাছে ঝুলন্ত অবস্থায় তরিকুল ইসলাম (২৮) নামে প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ জুন) বিকেলে ওই গ্রামের ইটভাটার পাশে সত্তার মোল্লার বাগন থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।



তরিকুল ইসলাম যশোর জেলার শার্শা উপজেলার আলম বিশ্বাসের ছেলে।  

দালালের মাধ্যমে কয়েকমাস আগে চাকরির উদ্দেশ্যে সৌদী আরবে যান তরিকুল। কিন্তু সেখানে যাওয়ার পর তিনি কোনো কাজ না পাওয়ায় প্রতারণার বিষয়টি নিশ্চিত হন।  মঙ্গলবার তিনি দেশে ফিরেছেন। প্রতারণার বিষয়টি নিয়ে তরিকুল হতাশায় ভগছিলেন। যে কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

এদিকে, তরিকুল আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করা হয়েছে সে বিষয়টি উদঘাটনে কাজ করছে পুলিশ, জেলা গয়েন্দা (ডিবি) পুলিশ, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

এ ব্যাপারে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  নাছির উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, লস্কার গ্রামে সত্তার মোল্লা নামে এক ব্যক্তির লিচু বাগানে গাছের সঙ্গে ঝুলন্ত যুবকের মরদেহ দেখতে পেয়ে থানায় খরব দেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। যশোরে তার পরিবারকে খবর দেওয়া হয়েছে।  

তিনি জানান, তরিকুলের কাছে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। নোটটি থেকে তার আত্মহত্যার কারণ জানা গেছে। তারপরও বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এছাড়া সুইসাইড নোটটি তার নিজের লেখা কিনা এবং নিজের গ্রামের বাড়িতে না ফিরে মাগুরায় তার আত্মহত্যার সম্ভাব্য কারণ উদ্ধারে অনুসন্ধ্যান চলছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জুন ১৪, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।