ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাত্রাতিরিক্ত গ্যাসের ঔষধ খেয়ে যুবকের আত্বহত্যা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জুন ১৬, ২০২২
মাত্রাতিরিক্ত গ্যাসের ঔষধ খেয়ে যুবকের আত্বহত্যা

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে পারিবারিক মনোমালিন্যের জেরে মাত্রাতিরিক্ত গ্যাসের ঔষধ খেয়ে তুষার মালিথা (৩০) নামে এক যুবক আত্বহত্যা করেছেন।

বুধবার (১৫ জুন) দুপুরে সলিমপুর ইউনিয়নের মানিকনগর এ ঘটনা ঘটে।

পরে বৃহস্পতিবার (১৬ জুন) সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

নিহত তুষার ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে মানিকনগর পূর্বপাড়ার সলিম মালিথার ছেলে।

ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিয়ের পর মা-বাবার সঙ্গে মনোমালিন্য চলছিল তুষারের। অভিমান করে ছেলেকে ছেড়ে মা-বাবা দু'জনেই গ্রামের অন্যত্র বসবাস শুরু করেন। অভিমান করে তুষার বুধবার দুপুরে মাত্রাতিরিক্ত গ্যাসের ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

পরে আত্বীয়-স্বজনরা বিষয়টি টের পেয়ে দ্রুত ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে প্রথমে তাকে পাবনা মেডিক্যাল কলেজ ও পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর পর বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলাননিউজকে জানান, চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে তুষারের মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত শেষে রাজশাহী রাজপাড়া থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা নথিভুক্ত হবে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জুন ১৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।