ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতু উদ্বোধন: সপ্তাহজুড়ে উৎসব 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুন ১৭, ২০২২
পদ্মা সেতু উদ্বোধন: সপ্তাহজুড়ে উৎসব 

মাদারীপুর: আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে মাদারীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে এক ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (১৭ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে জেলা প্রশাসকের কার্যলয়ের হলরুমে অনুষ্ঠিত প্রেস ব্রিফিং-এ ২৫ জুন পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে ছয়দিন ব্যাপী জেলা প্রশাসনের সাংস্কৃতিক অনুষ্ঠান ও নানা আয়োজন সম্পর্কে সাংবাদিকদের অবহিত করেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক জানান, ২৫ জুন বণার্ঢ্য লেজার শো ও আতশবাজির পাশাপাশি গান পরিবেশ করবেন কন্ঠশিল্পী মমতাজ বেগম, খুরশীদ আলম, প্রতীক হাসানসহ অন্যান্যরা। ২৬ জুন সমবেত নৃত্য ও কোরিওগ্রাফি অনুষ্ঠানে থাকবেন কণ্ঠশিল্পী কণা, ইমরান, ব্যান্ডদল স্পন্দন। ২৭ জুন যাত্রা দলের পরিবেশনা অনুষ্ঠানে থাকবেন কণ্ঠশিল্পী শফি মণ্ডল, রাজিব, ২৮ তারিখে নাট্যদলের পরিবেশনা অনুষ্ঠানে থাকবেন কণ্ঠশিল্পী ঐশী, ২৯ জুন থাকবে বিশেষ অ্যাক্রোবাটিক পরিবেশনা, বাউল দলের পরিবেশনা অনুষ্ঠানে থাকবেন কণ্ঠশিল্পী মেহেরীন ও সজীব।  

এছাড়া ৩০ জুন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের পরিবেশনা সমবেত নৃত্য (নৃত্যাঅঞ্চল) পরিচারনায় থাকবেন শামীম আরা নিপা ও শিবলী মুহাম্মদ এবং ব্যান্ডদল জলের গান।

জেলা প্রশাসকের রহিমা খাতুন বলেন, স্বপ্নের এ পদ্মা সেতুর উদ্বোধনের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে প্রতিটি বাঙালির হৃদয় আজ আনন্দে উদ্বেলিত। ঐতিহাসিক এ অর্জনকে স্মরণীয় করে রাখতে মাদারীপুর জেলার শিবচরের বাংলাবাজার ঘাটে জেলা প্রশাসনের আয়োজন ও বাংলাদেশ শিল্পকলা অ্যাকাডেমি ঢাকার পরিবেশনায় ২৫ জুন শনিবার থেকে ৩০ জুন বৃহস্পতিবার পর্যন্ত দেশের বিভিন্ন অঞ্চলের শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

জেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( রাজস্ব)  ঝোটন চন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শিমুল কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সাইফুল ইসলাম ও জেলা তথ্য অফিসার মো. রিয়াদুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।