ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নিখোঁজ সুকানির মরদেহ চারদিন পর উঠল জালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, জুন ১৮, ২০২২
নিখোঁজ সুকানির মরদেহ চারদিন পর উঠল জালে নিখোঁজ সুকানি মোন্তাজ মোল্লা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে নিখোঁজ সুকানি মোন্তাজ মোল্লার (৫৮) মৃতদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড। নিখোঁজের চারদিন পর শনিবার (১৮ জুন) বিকেলে রামগতির বিচ্ছিন্ন দ্বীপ চর আবদুল্যা ইউনিয়নের চর গজারিয়া এলাকায় নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

 

এর আগে গত মঙ্গলবার (১৪ জুন) বিকেলে উপজেলার আলেকজান্ডারের বদ্দার হাটের উত্তর পাশে বালু বোঝাই একটি বলগেট থেকে পড়ে নিখোঁজ হন তিনি। এরপরই ফায়ারসার্ভিস কর্মীরা তাকে উদ্ধারের চেষ্টা চালায়।  

মৃত মোন্তাজ মোল্লা পটুয়াখালীর সদর উপজেলার আমজাদ মোল্লার ছেলে।  

নিখোঁজ হওয়া মোন্তাজ মোল্লার ভাতিজা সাইফুল ইসলাম জানান, বালু বোঝাই বলগেটটি ভোলা থেকে আলেকজান্ডার বদ্দার হাট ঘাটে আসছিল। পথিমধ্যে বলগেটের দিক নির্ধারক যন্ত্রের ধাক্কা লেগে তার চাচা মোন্তাজ মেঘনা নদীতে পড়ে যান। অনেক খোঁজাখুঁজি করার পর অবশেষে চাচার মৃতদেহর সন্ধান মিলেছে।  

কোস্টগার্ড কন্টিজেন্ট কমান্ডার (সিসি) এম লোকমান হাকিম বলেন, নিখোঁজ হওয়া সুকানী মোন্তাজ মোল্লা মৃতদেহ চর গজারিয়া এলাকায় নদীতে থাকা জালের সঙ্গে আটকা ছিল। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে।  

রামগতি বড়খেরী নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) ফেরদৌস আহম্মদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মৃতদেহ তার ছেলের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, ১৮ জুন, ২০২২
ইআর 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।