ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ ২, গুলিবিদ্ধ ১২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, জুন ২০, ২০২২
রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ ২, গুলিবিদ্ধ ১২

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার ও বালু ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ১২ জন গুলিবিদ্ধ ও ২ জন টেঁটাবিদ্ধ হয়েছের।

এসময় ১০টি বাড়ি-ঘর ভাঙচুর করা হয়।  

সোমবার (২০ জুন) ভোরে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা ভাটিবদরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, উপজেলার আমিরগজ্ঞ ইউনিয়নের নলবাটায় আধিপত্য বিস্তার ও বালু ব্যবসাকে কেন্দ্র করে রফিকুল ইসলাম রবি ও গুলজার মেম্বারের মধ্যে বিরোধ চলছিল। এনিয়ে গত মাসে দুই পক্ষের মধ্যে একাধিক বার ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর জের ধরে রোববার রাত থেকেই দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। পরে সোমবার ভোরে রবির নেতৃত্বে ৪০-৫০ জনের একটি দল দেশীয় অস্ত্র ও টেঁটাসহ বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে গুলজার মেম্বার গ্রুপের বাড়ি-ঘরে এলোপাতাড়ি হামলা চালায়। এসময় গুলজার মেম্বার গ্রুপের তারা প্রতিরোধ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় পক্ষের ১২ জন গুলিবিদ্ধসহ ১৪ জন আহত হয়। এসময় ১০টি বাড়িঘর ও ভাঙচুর করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বাংলানিউজকে বলেন, রাত থেকেই দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। পরে ভোরে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ১২ জন গুলিবদ্ধ হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, জুন ২০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।