ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে পোল্ট্রি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, জুন ২০, ২০২২
রূপগঞ্জে পোল্ট্রি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় রফিকুল ইসলাম (৫৫) নামে এক পোল্ট্রি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২০ জুন) ভোরে উপজেলার ভুলতা ইউনিয়নের ভায়েলা কবরস্থান সংলগ্ন এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

রফিকুল রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের ভায়েলা এলাকার মৃত আমানত খাঁনের ছেলে।

নিহত পোল্ট্রি ব্যবসায়ী রফিকুলের ছোট ভাই মফিজুর রহমান জানান, তার ভাই রফিকুলের বাড়ি ঢাকার মাতুয়াইল দক্ষিণপাড়া এলাকায়। রফিকুল প্রথম স্ত্রী আলেয়া বেগমকে ও দুই সন্তান রেখে গত দুই বছর আগে রুপালী বেগম নামে পাঁচ সন্তানের জননীকে বিয়ে করেন। বিয়ের পর মাতুয়াইল দক্ষিণপাড়া এলাকায় থাকা জমি বিক্রি করে রূপগঞ্জের ভায়েলা কবরস্থান এলাকায় জমি কিনে সেখানে পোল্ট্রি ফার্ম ও বাড়ি তৈরি করে বসবাস শুরু করেন।

মফিজুর আরও জানান, আত্মীয় স্বজনদের মাধ্যমে তিনি জানতে পারেন তার ভাই রফিকুলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডের ব্যাপারে ২য় ভাবি রুপালীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি একেক সময় একেক রকম তথ্য দিচ্ছেন। ধারণা করা হচ্ছে, রুপালী বেগমের সহায়তায় অজ্ঞাত স্বার্থে দুর্বৃত্তরা হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এদিকে পোল্ট্রি ব্যবসায়ী রফিকুল ইসলামের ২য় স্ত্রী রুপালী বেগম জানান, ভায়েলা কবরস্থান সংলগ্ন এলাকার নির্জন জায়গায় তারা বসবাস করেন। সেখানে তার স্বামীকে সঙ্গে নিয়ে তিনি একাই বসবাস করেন। এছাড়া তাদের বাড়ির আশপাশে মাদকবিক্রেতা ও মাদকসেবীদের আনাগোনা অনেক বেশি। বেশ কয়েকদিন ধরে মাদকসেবীরা তাদের নানা ভাবে হয়রানি করে আসছিলেন। সোমবার ভোরে দুই থেকে তিন জন অজ্ঞাত যুবক তাদের ঘরে ঢুকেতার হাত-পা ও মুখ বেঁধে ফেলেন। পরে তার স্বামীকে কুপিয়ে গুরুতর জখম করে হামলাকারীরা পালিয়ে যান। পরে তিনি তার আত্মীয়ের বাড়িতে খবর দিলে তারা রফিকুলকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুবুর রহমান বাংলানিউজকে জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় ভিন্নমত পাওয়া যাচ্ছে। এ ঘটনায় নিহত রফিকুলের ছোট ভাই মফিজুর রহমান বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছেন। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পুলিশ কাজ করছে। এ ঘটনায় হত্যার সঙ্গে জড়িতদের দ্রুতই আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, জুন ২০, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।