ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রুম খালি নেই শিবচরের কোনো আবাসিক হোটেলে

ইমতিয়াজ আহমেদ, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, জুন ২১, ২০২২
রুম খালি নেই শিবচরের কোনো আবাসিক হোটেলে বাংলাবাজার এলাকার ছবি

মাদারীপুর: আর মাত্র তিনদিন। আগামী শনিবার (২৫ জুন) উদ্বোধন হতে যাচ্ছে স্বপ্নের পদ্মা সেতু।

তৈরি হচ্ছে মঞ্চ, জনসমাবেশ স্থল। আলোক সজ্জায় সজ্জিত হচ্ছে চারপাশ। এদিকে পদ্মা সেতুর উদ্বোধনী জনসভাকে ঘিরে শিবচরের আবাসিক হোটেলগুলোতে কোনো কক্ষ খালি নেই।  

আবাসিক হোটেল সূত্রে জানা গেছে, সোমবার (২০ জুন) থেকে আগামী ২৫ তারিখ পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে হোটেলগুলোর সিট বুক করে রাখা হয়েছে। হোটেলে পুলিশ প্রশাসনের লোকজন থাকছে বলে জানা গেছে।  

জানা গেছে, শিবচর ও পাঁচ্চরে তিন/চারটি আবাসিক হোটেল রয়েছে। বছরের অধিকাংশ সময় হোটেলগুলোর রুম বেশির ভাগ খালিই থাকে। তবে সেতু উদ্বোধনের জনসভাকে ঘিরে প্রত্যেকটি হোটেলের রুম আগে থেকেই ভাড়া নেওয়া হয়ে গেছে। আগামী পাঁচদিন পর্যন্ত কোনো রুম খালি হচ্ছে না বলে হোটেল সূত্র জানিয়েছে।

এদিকে প্রধানমন্ত্রীর জনসভার নিউজ কাভার করতে ঢাকা থেকে যেসব সাংবাদিক শিবচর আসবেন, তাদের থাকার জায়গা নিয়ে সংকট দেখা দিয়েছে।  

স্থানীয় একাধিক সাংবাদিক বলেন, খোঁজ নিতে এসে দেখি, কোনো হোটেলেই রুম খালি নাই। ২০ তারিখ থেকে ২৫ তারিখ পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে রুমগুলো ভাড়া নেওয়া হয়েছে।

হোটেল আল মকিমের ম্যানেজার মো. রাসেল বলেন, আমাদের হোটেলের সব রুম বুকিং দেওয়া আছে। গতকাল থেকে ২৫ তারিখ পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে রুমগুলো বুক করা হয়েছে।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার অন্যান্য আবাসিক হোটেলেও কোনো রুম খালি নেই।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জুন ২১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।