ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জুরাইনে এক যুবকের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জুন ২৫, ২০২২
জুরাইনে এক যুবকের মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর জুরাইনে একটি বাসায় গোলাম রাব্বি (১৮) নামে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেছে তার স্বজনরা।

শনিবার (২৫ জুন) সন্ধ্যা ৭টার দিকে কদমতলী থানাধীন জুরাইন চেয়ারম্যান বাড়ি এলাকায় একটি ৩ তলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮ টায় মৃত ঘোষণা করেন।

শরীয়তপুর সদর উপজেলার শোলপাড়া গ্রামের হাবিব খানের ছেলে রাব্বি। সে দাদি হেলেনা বেগমের সঙ্গে জুরাইনের ওই বাসায় থাকত এবং এলাকার একটি স্কুলে লেখাপড়া করত। পাশাপাশি একটি কারখানায়ও কাজ করত রাব্বি। ৩ ভাই বোনের মধ্যে সবার বড় ছিল সে।  

রাব্বির ফুফু মদিনা বেগম জানান, দুপুরে রাব্বি স্কুল থেকে বাসায় ফিরে গোসল করে খাবার খেয়ে বাইরে গিয়েছিল। সন্ধ্যার কিছু সময় আগে বাসায় ফেরে। এরপর রুমে লাইট বন্ধ করে শুয়ে ছিল। কিছুক্ষণ পর ফুফু মদিনা রুমে গিয়ে লাইট জ্বালিয়ে দেখেন ফ্যানের সঙ্গে গলায় ফাঁসি দিয়ে ঝুলছে সে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে বাঁচানো সম্ভব হয়নি। সে গলায় ফাঁস দিয়েছে বলে দাবি করলেও এর কারণ সম্পর্কে কিছুই জানাতে পারেনি স্বজনরা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জুন ২৫, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।