ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

নির্মাণাধীন ভবনে মিলল কেয়ারটেকারের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
নির্মাণাধীন ভবনে মিলল কেয়ারটেকারের মরদেহ মরদেহ উদ্ধার করছে পুলিশ

বরগুনা: বরগুনায় একটি নির্মাণাধীন ভবন থেকে মো. কবির (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই ভবনের সার্বিক তত্ত্বাবধানের দায়িত্বে (কেয়ারটেকার) ছিলেন।

মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

মৃত কবির পটুয়াখালী জেলার বাসিন্দা। তিনি লাকুরতলা সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের নির্মাণাধীন নতুন ভবনের দেখভালের দায়িত্বে ছিলেন।

পুলিশ জানায়, সকালে কবিরের সাড়াশব্দ না পেয়ে অপর এক নৈশ প্রহরীর সন্দেহ হলে বিষয়টি তিনি বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্থানীয়দের জানান। পরে তারা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিদ্যালয়ের নির্মাণাধীন নতুন ভবনের গেটের তালা ভেঙে তার মরদেহ উদ্ধার করে। ওই ভবনের দোতলার একটি রুমের মধ্যে চেয়ারে মৃত অবস্থায় বসা ছিলেন তিনি।

বরগুনা সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। কীভাবে তার মৃত্যু হয়েছে, তা ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বোঝা যাবে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ