ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোবাইল চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যার অভি‌যোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
মোবাইল চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যার অভি‌যোগ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মোবাইল চুরির অভিযোগে রাজু খান (২১) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠে‌ছে। স্বজনদের দাবি তাকে পরিকল্পিতভাবে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।

 

রোববার (১৭ জুলাই) ভোর রাত ৩টায় উপজেলা সদরের প্রাণিসম্পদ হাসপাতালের ভেতর এ ঘটনা ঘটে। রাতেই পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে।

নিহত ওই যুবক টুঙ্গিপাড়া উপজেলার গহরডাঙ্গা গ্রামের সা‌দেক খা‌নের ছে‌লে।  

নিহ‌তের চাচা আক্কেল আ‌লী খানের দাবি, পরিক‌ল্পিতভা‌বে বা‌ড়ি থে‌কে ডে‌কে নি‌য়ে রাজু‌কে হত্যা করা হ‌য়ে‌ছে। প্রতিপক্ষের সঙ্গে তা‌দের জ‌মি নি‌য়ে বি‌রোধ চ‌লে আস‌ছে দীর্ঘ‌দিন ধ‌রে।  

এদিকে কোটালীপাড়া থানায় নিহত রাজু খানের নামে ২০২১ সালে একটি চুরির অভিযোগ ছিল বলে জানান টুঙ্গিপাড়া থানার দায়িত্বরত কর্মকর্তা সাব ইন্সপেক্টর আফজাল শাহীন।

পুলিশ জানায়, রাতে পশু হাসপাতালের কাছে এক বাসায় চু‌রি করতে গেলে জনগণের হাতে ধরা প‌ড়ে ওই যুবক। পরে সেখা‌নে তা‌কে গণপিটুনি দেওয়া হ‌লে গুরুতর আহত হয় সে। তা‌কে আহত অবস্থায় টু‌ঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হ‌লে চি‌কিৎসক  মৃত ঘোষণা ক‌রেন। প‌রে খবর পে‌য়ে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় টুঙ্গিপাড়া থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে।  

টু‌ঙ্গিপাড়া থানার প‌রিদর্শক (তদন্ত) তন্ময় মণ্ডল জানান, নিহতের বিরুদ্ধে আগে-পরে একাধিক মোবাইল চুরির অভিযোগ রয়েছে। নিহতের মরদেহের সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল ম‌র্গে পাঠানো হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।