ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গঙ্গারামপুর স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শিক্ষাবৃত্তি পেল ৩৩ জন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
গঙ্গারামপুর স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শিক্ষাবৃত্তি পেল ৩৩ জন 

মাগুরা: মাগুরার গঙ্গারামপুর প্রসন্ন কুমার মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ৩৩ শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি দেওয়া হয়েছে।                                    

শতবর্ষের ঐতিহ্যবাহী শালিখা উপজেলার এ শিক্ষাপ্রতিষ্ঠানে ঈদের দ্বিতীয় দিন (১২ জুলাই, মঙ্গলবার) শিক্ষাবৃত্তি প্রদান-২০২২ অনুষ্ঠানের আয়োজন করে গঙ্গারামপুর স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

                                                                                                   

বৃটিশ শাসন, পাকিস্তানি শোষণ, ভাষা আন্দোলন, বঙ্গভঙ্গ, ঊনসত্তরের গণঅভ্যুত্থান, ছয় দফা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধসহ অগনিত ইতিহাস এবং ঐতিহ্যের সাক্ষ্য বহন করে চলছে গঙ্গারামপুর প্রসন্ন কুমার মাধ্যমিক বিদ্যালয়।  

শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক কুমারেশ চন্দ্র দে। অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থী মো. শাজাহান কবিরের সঞ্চালনায় প্রতিষ্ঠানটির প্রাক্তন শিক্ষার্থীরাসহ শিক্ষকমণ্ডলী, স্কুল ম্যানেজিং কমিটির সদস্যরা, অভিভাবকরা, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের পরিচালক প্রকৌশলী মোহাম্মদ আলী বিশ্বাসসহ প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন প্রধান শিক্ষক বাংলাদেশ শিপিং কর্পোরেশনের মহাব্যবস্থাপক এম এ আলীম, জনতা ব্যাংক লিমিটেডের এসপিও মো. আবুল কালাম আজাদ, বিশিষ্ট গাৰ্মেন্ট ব্যবসায়ী মো. ইজাজুল হক রিজু, প্রকৌশলী মো. কামাল হোসেন, বিসিএস (আনসার) জেলা কম্যান্ড্যান্ট (উপ-পরিচালক) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী খুলনায় কৰ্মরত মো. সেলিমুজ্জামান সেলিম (তৌসিফ), নীলুফার ইয়াসমিন, ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার এলজিইডি প্রকৌশলী মো. শাহরিয়ার আকাশ প্রমুখ। বিদ্যালয়টির শিক্ষকমণ্ডলীর মধ্যে পরিতোশ বিশ্বাস, নিৰ্ণয় কুমার বিশ্বাস, মো. সাজ্জাদুর রহমান, লিন্টু কুমার পোদ্দার প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গঙ্গারামপুর প্রসন্ন কুমার মাধ্যমিক বিদ্যালয়ে অধ্যায়নরত ৬ষ্ট থেকে ১০ম শ্রেণির মোট ৩৩জন গরীব এবং মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি হিসেবে নগদ অৰ্থ দেওয়া হয়। বিদ্যালয়টির প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান কাৰ্যক্রমকে স্কুল কৰ্তৃপক্ষ এবং এলাকার সৰ্বসাধারণ সাধুবাদ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
এসএ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।