ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে ২৪ ঘণ্টায় গ্রেফতার ২৯, মাদক উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
রাজশাহীতে ২৪ ঘণ্টায় গ্রেফতার ২৯, মাদক উদ্ধার প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহী মহানগরীতে পুলিশ অভিযান চালিয়ে গত ২৪ ঘণ্টায় ২৯ জনকে গ্রেফতার করেছে। এছাড়া অভিযানে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জুলাই) সকালে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রফিকুল আলম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, মহানগর পুলিশের অভিযানে মোট ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ দু’জন, রাজপাড়া থানা পুলিশ চারজন, চন্দ্রিমা থানা পুলিশ একজন, মতিহার থানা পুলিশ ছয়জন, কাটাখালী থানা পুলিশ দু’জন, বেলপুকুর থানা পুলিশ একজন, শাহ মখদুম থানা পুলিশ দু’জন, পবা থানা পুলিশ দু’জন, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ দু’জন ও ডিবি পুলিশ সাত জনকে গেফতার করেছে।

যার মধ্যে ছয়জন ওয়ারেন্টভুক্ত আসামি রয়েছেন। আর ১৮ জনকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়া অন্যান্য অপরাধে অপর পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত থেকে ৪৬১.২ গ্রাম হেরোইন, ১০ বোতল ভারতীয় ফেনসিডিল, ১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট, ২৮৫ গ্রাম গাঁজা, চার লিটার দেশি চোলাই মদ ও ২৭ পিস ইয়াবা উদ্ধার হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এসএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।