ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পল্লবীতে ২২ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
পল্লবীতে ২২ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

ঢাকা: রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে ২২ কেজি গাঁজাসহ দুই জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।

গ্রেফতাররা হলেন- মো. কামরুজ্জামান পিয়াস ও মো. তানভীর।

শুক্রবার (২২ জুলাই) দুপুরে গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার এস এম রেজাউল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে পল্লবী থানার ব্লক-ই, মিরপুর-১২ এলাকার রাকিব হোসেনের কসমেটিক দোকানের সামনে একটি কার্গো ট্রাক তল্লাশি চালিয়ে ২২ কেজি গাঁজাসহ কামরুজ্জামান ও তানভীরকে গ্রেফতার করা হয়। সেখান থেকে ওই কার্গো ট্রাকটিও (ঢাকা মেট্রো-ট-১৬-৬৮৩০) জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেফতাররা ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করতো।

পল্লবী থানায় গ্রেফতার আসামিদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।