ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

হাতিরঝিলে ইয়াবাসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
হাতিরঝিলে ইয়াবাসহ আটক ১

ঢাকা: রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে ৭৬৫ ইয়াবা ট্যাবলেটসহ মো. আরিফ ওরফে বাবু (৩৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

শনিবার (২৩ জুলাই) দুপুরে র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (অপস ও ইন্ট শাখা) পুলিশ সুপার (এসপি) বীণা রানী দাস বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে রাজধানীর হাতিরঝিল থানাধীন মীরবাগ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মাদক বিক্রেতা আরিফকে আটক করা হয়। পরে তার দেহ এবং বাসা তল্লাশি চালিয়ে পকেটে থাকা পলিপ্যাকে রক্ষিত অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৭৬৫ ইয়াবা ট্যাবলেট, ১০টি মোবাইল ফোন, দু’টি সীমকার্ড, একটি চাকু, একটি মাদক সেবনের পাত্র এবং নগদ দুই হাজার ১৬০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামি জানায়, দীর্ঘদিন ধরে সে ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে কিনে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি করতো। তার নামে ডিএমপির বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

আটক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।