ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেম নিবেদন ও উত্ত্যক্ত করায় অপমানে স্কুলছাত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
প্রেম নিবেদন ও উত্ত্যক্ত করায় অপমানে স্কুলছাত্রীর আত্মহত্যা

সিরাজগঞ্জ: স্কুলে যাওয়ার পথে প্রেম নিবেদন এবং উত্ত্যক্ত করায় ক্ষোভে ও অপমানে বিষপানে আত্মহত্যা করেছে সিরাজগঞ্জের শাহজাদপুরে আল্পনা খাতুন (১৪) নামে ৭ম শ্রেণির এক ছাত্রী।

এ ঘটনায় সোমবার (২৫ জুলাই) নিহত স্কুলছাত্রীর বাবা আলতাফ হোসেন বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগ এনে সুজন নামে এক স্কুলছাত্রের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

 

এর আগে রোববার (২৪ জুলাই) গভীর রাতে শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের তেলকুপি উত্তরপাড়া এলাকা থেকে স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।  

সোমবার দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। আল্পনা খাতুন ওই গ্রামের আলতাফ হোসেনের মেয়ে ও স্থানীয় নুরুননাহার সামাদ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

নিহত স্কুলছাত্রীর বাবা আলতাফ হোসেন ও স্বজনরা জানায়, আল্পনা স্কুলে যাওয়ার পথে একই ইউনিয়নের আগনুকালী গ্রামের আবু মুসার ছেলে সুজন শেখ প্রেম নিবেদন ও উত্ত্যক্ত করত। বিষয়টি সইতে না পেরে রোববার দুপুরে ইঁদুর মারার ট্যাবলেট খায় আল্পনা। টের পেয়ে তাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় সিরাজগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে। এদিকে খবর পেয়ে রোববার রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আল্পনার বাবা আলতাফ হোসেন আরও বলেন, সুজন আমার মেয়েকে স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করতো ও প্রেম নিবেদন করতো। বিষয়টি আমাকে কখনও জানানো হয়নি। মৃত্যুর আগে সে খাতায় ঘটনাটি লিখে গেছে।  

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ খান বলেন, সুজন নামে এক ছেলে প্রেম নিবেদন ও উত্ত্যক্ত করায় আল্পনা ইঁদুর মারার ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে বলে দাবি পরিবারের। সুজনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ এনে মামলা দায়ের হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।