ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

টাকার বিনিময়ে মাদককারবারিকে ছেড়ে দিলেন দুই পুলিশ সদস্য!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
টাকার বিনিময়ে মাদককারবারিকে ছেড়ে দিলেন দুই পুলিশ সদস্য!

ঢাকা: রাজধানীর কমলাপুর রেলস্টেশনে এক মাদককারবারিকে এককেজি ৮০০ গ্রাম গাঁজাসহ আটক করার পর টাকার বিনিময়ে তাকে ছেড়ে দিয়েছেন ঢাকা রেলওয়ে থানার দুই পুলিশ সদস্য। এ ঘটনা প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় পুলিশ সদস্য আব্দুল মুন্নাফ (এটিএসআই) ও কনস্টেবল শাহীন আহমেদকে চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

এ ঘটনার দিন কমলাপুর রেলস্টেশনে টিম লিডারের দায়িত্ব ছিলেন এটিএসআই আব্দুল মুন্নাফ।

মঙ্গলবার (২৬ জুলাই) ঢাকা রেলওয়ে থানা (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল হক বাংলানিউজকে বলেন, গত শুক্রবার (২২ জুলাই) রাতে কমলাপুর রেলস্টেশনে এক মাদককারবারিকে এককেজি ৮০০ গ্রাম গাঁজাসহ আটক করেন রেলওয়ে থানার দুই পুলিশ সদস্য। পরে তারা গোপনে ওই কারবারিকে ছেড়ে দেওয়ার জন্য দেন-দরবার করেন। এক পর্যায়ে রেলস্টেশনের পাশের একটি মোবাইল ব্যাংকিংয়ের দোকানে গিয়ে আটক কারবারির কথা মতো ৪৫ হাজার ৬০০ টাকা ক্যাশ আউট করে তুলে নেন তারা। পরে ওই মাদককারবারিকে ছেড়ে দিয়ে কমলাপুরে রেলস্টেশনে থাকা একটি ট্রেনে পরিত্যক্ত অবস্থায় গাঁজাগুলো উদ্ধার দেখানো হয়।

তিনি বলেন, এ ঘটনা প্রাথমিক তদন্তে প্রমাণিত হওয়ায় দুই পুলিশ সদস্যকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০২২
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।