ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গোপীবাগে তৃতীয় লিঙ্গের সদস্যের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
গোপীবাগে তৃতীয় লিঙ্গের সদস্যের আত্মহত্যা প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ওয়ারী থানার গোপীবাগ এলাকায় অন্তরা (২২)  নামে তৃতীয় লিঙ্গের (হিজড়া) একজন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলায়।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুর ২টার দিকে গোপীবাগ রেলগেট সংলগ্ন একটি বাসার সাত তলায় এই ঘটনাটি ঘটেছে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বিকেল পৌনে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

অন্তরাকে হাসপাতালে নিয়ে আসা বন্ধু আব্দুল হালিম জানান, তিনি নিজে টিকাটুলি এলাকায় থাকেন। অন্তরা গোপীবাগ রেলগেট এলাকার একটি বাসার সাত তলায় একাই ভাড়া থাকতেন। দুপুরে তাকে অনেকবার ফোন দিলেও রিসিভ করেনি। পরে অন্তরার বাসায় গিয়ে অনেকবার দরজায় নক কররেও দরজা খোলেনি। পরে জানালা দিয়ে দেখতে পাই অন্তরা ফ্যানের সঙ্গে গলায় উড়না পেচিয়ে ঝুলছে। পরে ঘরে ঢুকে তাকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে কী কারণে অন্তরা গলায় ফাঁস দিয়েছে তা জানাতে পারেননি আব্দুল হালিম।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জুলাই, ২৮, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।