ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

জবি শিক্ষার্থী পারিসার ফোন উদ্ধার, ছিনতাইকারী গ্রেফতার

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৯ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
জবি শিক্ষার্থী পারিসার ফোন উদ্ধার, ছিনতাইকারী  গ্রেফতার

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): রাজধানীর কারওয়ান বাজারে একটি যাত্রীবাহী বাস থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পারিসা আক্তারের মোবাইল ফোন ছিনতাই হয়। এ ঘটনার ১১ দিন পর তার ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে ডিএমপির তেজগাঁও থানা পুলিশ।

এ সময় ছিনতাইকারীকেও গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২ আগস্ট) রাতে তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২১ জুলাই সন্ধ্যায় রাজধানীর কারওয়ান বাজার থেকে ছিনতাই হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পারিসা আক্তারের মোবাইল ফোন উদ্ধার ও আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে বুধবার সকালে তেজগাঁও থানায় সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

এদিকে ফোন উদ্ধার ও ছিনতাইকারী আটকের খবরে উচ্ছ্বাসিত পারিসা।  

তিনি বলেন, ফোন পাওয়াটাই আমার কাছে মুখ্য বিষয় ছিল না। আমি খুব কষ্টে আমার গবেষণাপত্র জমা দিয়েছি। আমি চাই এই চুরি ছিনতাইয়ের স্থায়ী সমাধান হোক। আমার মতো যেন আর কেউ এমন ঘটনার শিকার না হন আমি সেই নিশ্চয়তা চাই। বাংলাদেশ থেকে চুরি ছিনতাই শব্দ মুছে যাক।

গত ২১ জুলাই মিরপুর থেকে তানজিল পরিবহনে সদরঘাটে যাচ্ছিলেন পারিসা আক্তার। পথে কারওয়ান বাজার যানজটের মধ্যে ছিনতাইয়ের শিকার হন তিনি। দ্রুত বাস থেকে নেমে ছিনতাইকারীকে ধরার চেষ্টা করেন। এ সময় পাশেই আরেকজনের মোবাইল ছিনতাইকারীকে ধরে ফেলেন তিনি। পরে ছিনতাইকারী ও তার সহযোগীকে পুলিশের হাতে তুলে দেন পারিসা আক্তার।

বাংলাদেশ সময়: ০১২৯ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।