ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

কামরাঙ্গীরচরে ফেনসিডিল-গাঁজাসহ মাদককারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
কামরাঙ্গীরচরে ফেনসিডিল-গাঁজাসহ মাদককারবারি আটক

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে ১৪৭ বোতল ফেনসিডিল ও গাঁজাসহ এক মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (০৬ আগস্ট) বিকেলে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) ডিআইজি মাহ্ফুজুর রহমান বাংলানিউজকে সত্যতা নিশ্চিত করেছেন।

আটক মাদককারবারি হলেন- মো. হুমায়ুন কবির (৪৫)। অভিযানে তার কাছ থেকে ১৪৭ বোতল ফেনসিডিল ও তিন কেজি নয় গ্রাম গাঁজা, তিনটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ এক লাখ ৫৩ হাজার ৭৫০ টাকা জব্দ করা হয়।

অধিনায়ক (সিও) ডিআইজি মাহ্ফুজুর রহমান জানান, শুক্রবার (৫ আগস্ট) রাতে রাজধানীর কামরাঙ্গীরচর থানাধীন আহসানবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ফেনসিডিল ও গাঁজাসহ ওই মাদককারবারিকে আটক করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, হুমায়ুন কবির একজন পেশাদার মাদককারবারি। তিনি বেশ কিছুদিন ধরেই কামরাঙ্গীরচরসহ ঢাকার বিভিন্ন এলাকায় ফেনসিডিল ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন।

হুমায়ুন কবিরের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান অধিনায়ক (সিও) ডিআইজি মাহ্ফুজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।