ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সিঁধ কেটে স্কুলছাত্রীকে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সিঁধ কেটে স্কুলছাত্রীকে ধর্ষণ

জামালপুর: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সিঁধ কেটে ঘরে ঢুকে স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে।

রোববার (১৪ আগস্ট) সকালে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠায় পুলিশ।

অভিযুক্ত কনক হাসান (২৫) উপজেলার ডোয়াইল ইউনিয়নের লোকনাথপুর গ্রামের সৌদিআরব প্রবাসী আব্দুল কাদেরের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, উপজেলার একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ওই শিক্ষার্থীকে কিছুদিন আগে বিয়ের প্রস্তাব দেন বখাটে কনক। এতে রাজি না হওয়ায় ওই শিক্ষার্থীকে স্কুলে যাতায়াতের পথে প্রতিদিন উত্ত্যক্ত করতেন তিনি। এ ঘটনায় পারিবারিকভাবে সাবধান করা হলে ক্ষিপ্ত হন কনক।  

শুক্রবার দিনগত রাত ৩টার দিকে সিঁধ কেটে বখাটে কনক ঘরে ঢুকে ওই শিক্ষার্থীর মুখ বেঁধে ধর্ষণ করেন এবং কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেন। একপর্যায়ে মেয়েটির চিৎকারে তার মা-বাবা পাশের ঘর থেকে দৌঁড়ে এলে কনক পালিয়ে যান।

স্থানীয়রা অভিযোগ করেন, কনক স্থানীয় কিশোরী-তরুণীদের নিয়মিত উত্ত্যক্ত করেন। কিছু দিন আগে অপকর্ম করতে গিয়ে জনতার হাতে গণপিটুনি খান তিনি। পুলিশের হাতেও একাধিকবার আটক হয়েছেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, ধর্ষণের ঘটনায় শনিবার বিকেলে মেয়েটির বাবা থানায় মামলা দায়ের করেছেন। রোববার জামালপুর জেনারেল হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করানো হয়। ধর্ষককে আটক করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।