ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সন্তান বেচতে চাওয়া মাকে সহায়তা দেওয়ার নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
সন্তান বেচতে চাওয়া মাকে সহায়তা দেওয়ার নির্দেশ

খাগড়াছড়িতে সন্তান বিক্রি করতে চাওয়া মাকে সরকারি সহায়তা প্রদানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

রোববার (২৮ আগস্ট) ঢাকায় মন্ত্রণালয়ের অফিস কক্ষ থেকে টেলিফোনে খাগড়াছড়ি জেলা প্রশাসক ও জেলা পরিষদ কর্তৃপক্ষকে বিপদগ্রস্ত মা ও তার পরিবারের অন্যান্য সদস্যদের জন্য নিরাপদ বাসস্থান নিশ্চিতসহ সার্বিক সহযোগিতা প্রদানের নির্দেশ দেন মন্ত্রী।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, গত ২৭ আগস্ট বিভিন্ন দৈনিক পত্রিকায় ‘এক অভাবী মায়ের সন্তান বিক্রি’ শীর্ষক ফিচারের বিষয়ে মন্ত্রী খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসের কাছে জানতে চান। জেলা প্রশাসক মন্ত্রীকে অবহিত করে বলেন, ইতোমধ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিপদগ্রস্ত মা ও তার পরিবারের সদস্যদের সরকারি সহায়তা প্রদানসহ পুনর্বাসনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পরে মন্ত্রী খাগড়াছড়ি জেলা পরিষদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে এ বিষয়ে ফোনে কথা বলেন এবং বিপদগ্রস্ত মাকে সরকারিভাবে সার্বিক সহযোগিতার নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এমআইএইচ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।