ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাপ্তাইয়ে পিসিজেএসএস-মগ পার্টি গুলিবিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২
কাপ্তাইয়ে পিসিজেএসএস-মগ পার্টি গুলিবিনিময় রাঙামাটির পাহাড়ের ছবি

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিসিজেএসএস) সন্তু গ্রুপের সঙ্গে মগ পার্টির গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে।  

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) সকালে উপজেলার দুর্গম চিৎমরম ইউনিয়নের বামনী পাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাহাড়ের আঞ্চলিক দল পিসিজেএসএস এবং মগ পার্টি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে লিপ্ত হয়। উভয়পক্ষের গুলিবিনিময়ে পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুরো এলাকা ঘিরে রেখেছে। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

চিৎমরম এলাকার স্থানীয় বাসিন্দা, রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী বলেন, এলাকায় দু’টি পক্ষের মধ্যে বৃহস্পতিবার সকাল থেকে থেমে থেমে গুলিবিনিময় হয়েছে। যার ফলে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। এলাকার লোকজন ভয়ে দোকানপাট বন্ধ করে নিজ নিজ বাসায় অবস্থান করছে।

চলতি সপ্তাহের মধ্যে রাইখালী, নোয়াপাড়া, চন্দ্রঘোনা, চিৎমরম ও আবগার পাড়ার একের পর এক গুলিবিনিময়ের ঘটনায় বর্তমানে জনমনে আতঙ্ক বিরাজ করছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উভয়পক্ষের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটলেও হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। তবে এলাকায় পরিস্থিতি স্বাভাবিক করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।