ঢাকা, সোমবার, ২৫ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ছাগলের ফসল খাওয়া নিয়ে সংঘর্ষ, গুলিতে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
ছাগলের ফসল খাওয়া নিয়ে সংঘর্ষ, গুলিতে যুবক নিহত প্রতীকী ছবি

পাবনা: পাবনার সুজানগর উপজেলায় ছাগলের ফসল খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধ হয়ে এরশাদ শেখ (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

এসময় আহত হয়েছেন আরও অন্তত চার/পাঁচজন।  

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। বেশ কয়েকটি ঘরবাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে।

রোববার (৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার ভায়না ইউনিয়নের চলনা গ্রামের মাদারতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত এরশাদ পাবনার সুজানগর উপজেলার শেখ চলনা গ্রামের মাদারতলা এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার (০৪ সেপ্টেম্বর) বিকেলে ছাগলের ফসল খাওয়াকে কেন্দ্র প্রথমে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে রাতে দুই গ্রুপ সংঘর্ষে জড়ায় এবং বেশ কিছুক্ষণ গুলিবিনিময় চলে। এতে বেশ কয়েকজন গুরুতর আহত হয়।

রোববার (৪ সেপ্টেম্বর) রাতে আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক গুলিবিদ্ধ এরশাদ শেখকে মৃত ঘোষণা করেন। এদিকে মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় আরও উত্তেজনা দেখা দেয় এবং বেশকিছু বাড়িতে অগ্নিসংযোগ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পাবনার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) মো. রবিউল ইসলাম বলেন, ছাগলের ফসল খাওয়াকে কেন্দ্র এ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি।  

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।