ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় নকল প্রসাধনীর গুদামে অভিযান, জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
চুয়াডাঙ্গায় নকল প্রসাধনীর গুদামে অভিযান, জরিমানা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় নকল প্রসাধনীর গুদামে যৌথ অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই)। এসময় নকল প্রসাধনী মজুদ ও বিক্রির অপরাধে এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

এসময় ধ্বংস করা হয়েছে লক্ষাধিক টাকার নকল প্রসাধনী।  

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে সদর উপজেলার দৌলতদিয়াড় গ্রামের ফায়ার সার্ভিসপাড়ায় এ অভিযান চালানো হয়।  

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সজল আহমেদ জানান, দীর্ঘ দিন ধরে গোপনে সরকারি অনুমোদনহীন নিম্নমানের বিদেশি বিভিন্ন প্রসাধনী মজুদ ও বিক্রি করে আসছিলেন দৌলতদিয়াড় ফায়ার সার্ভিসপাড়ার মিনহাজুল আবেদীন টোটন। খবর পেয়ে সোমবার দুপুরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই), চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহযোগিতায় সেখানে অভিযান চালানো হয়। এসময় তার গুদাম থেকে বিপুল নকল প্রসাধনী জব্দ করা হয়। পরে নকল প্রসাধনী মজুদ ও বিক্রির অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪১ ধারায় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে ভবিষ্যতে এমন কর্মকাণ্ড থেকে বিরত থাকারও নির্দেশ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।