ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

জাতীয় প্রেসক্লাবে ‘ফিটনেস সেন্টার’ উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
জাতীয় প্রেসক্লাবে ‘ফিটনেস সেন্টার’ উদ্বোধন ছবি: ডিএইচ বাদল

ঢাকা: কাজের পাশাপাশি সাংবাদিকদের স্বাস্থ্যের যত্নে জাতীয় প্রেসক্লাবে চালু করা হয়েছে ফিটনেস সেন্টার। সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল আনুষ্ঠানিকভাবে এ ফিটনেস সেন্টারের উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে প্রতিমন্ত্রী বলেন, আমরা জানি সাংবাদিক ভাই-বোনদের কোনো বিশ্রাম নেই। কোভিড পরিস্থিতির মধ্যে আমরা ঘরে ছিলাম। কিন্তু আপনারা ঘরে থাকতে পারেননি। নিজের জীবনের ঝুঁকি নিয়ে মাঠে থেকে মানুষের কল্যাণে কাজ করেছেন। এমন একটা উদ্যোগের সঙ্গে থাকতে পেরে আমি আনন্দিত।

সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন বলেন, অনেকদিন ধরেই বিভিন্ন জায়গায় স্পোর্টসের সঙ্গে সাইফ পাওয়ারটেক আছে। জাতীয় জীবনে সাংবাদিকদের গুরুত্ব অপরিসীম। তো, তারা যাতে স্বাস্থ্য চর্চা করতে পারেন সেজন্য এ উদ্যোগ। ভবিষ্যতেও আমরা সাংবাদিকদের পাশে থাকবো।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, আমি যখন সাধারণ সম্পাদক ছিলাম, চার বছর ধরেই আমরা এটার জন্য তাগাদা দিয়েছিলাম। উনি বলেছেন এটা হবে। শুরু থেকেই ক্রীড়া প্রতিমন্ত্রী সাহায্য করেছেন। সাংবাদিকরা নিজেদের স্বাস্থ্য নিয়ে সচেতন না। যেটা হয় যে তারা অন্যদের জন্য কাজ করতে করতে নিজেদের কথা ভুলে যান। তারা নিজেদের ব্যাপারেও সচেতন না। তো, আমাদের দীর্ঘদিনের পরিকল্পনা ছিল এখানে যেহেতু অধিকাংশ সময়ই সাংবাদিকরা থাকেন, তো ফাঁকে যাতে তারা একটু শরীর চর্চা করতে পারেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, দৈনিক যুগান্তর পত্রিকার সম্পাদক সাইফুল আলম, বাসসের এমডি ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, জাতীয় প্রেসক্লাবের ট্রেজারার শাহেদ চৌধুরী, ঢাকা রিপোডিবিসি নিউজের সম্পাদক প্রণব সাহা প্রমুখ

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২২
এমকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।