ঢাকা, সোমবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পল্লবীতে শিশুকে ব্লেড দিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
পল্লবীতে শিশুকে ব্লেড দিয়ে হত্যা

ঢাকা: রাজধানীর পল্লবীর মুসলিম বাজার পানির ট্যাংকি এলাকার একটি কোয়ার্টারে ইয়াসিন (৪ মাস) নামে শিশুকে হত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সাইফুল ইসলাম শাওন ও তার স্ত্রী খালেদা দম্পতির দুই সন্তান। বড় সন্তান ইয়ামিন সাড়ে ৬ বছর ও ছোট ইয়াসিন ৪ মাস।  দুই শিশু তাদের বাবা-মার সঙ্গে মিরপুর ১২ ব্লক ডি মুসলিম বাজার পানি ট্যাংকি এলাকার একটি কোয়ার্টারে থাকে।

পারভেজ ইসলাম জানান, বিকেলের দিকে মুখমণ্ডল ব্লেড দিয়ে কাটা অবস্থায় ইয়াসিনের মরদেহ থানায় নিয়ে যান তার মা খালেদা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুসুলভভাবে ইয়ামিনের সঙ্গে কথা বললে, সে জানায় বাসায় ভূত এসেছিল। ভূত ইয়াসিনকে ব্লেড দিয়ে তার মুখে পোজ দিছে। তাদের নির্দেশে সেও একটা পোজ দিয়েছে। তবে শিশুটির পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, ইয়ামিন ইউটিউবে অনেক কিছু দেখতো, বিশেষ করে ভৌতিক।

তিনি আরও জানান, ইয়ামিনও বাচ্চা মানুষ তাকে আদর করে যতটুক জানা গেছে। তবে যে ব্লেড দিয়ে ঘটনা ঘটেছে সেটা উদ্ধার করা হয়েছে।

পারভেজ ইসলাম জানান, সকালে তার বাবা শ্যামল তাদের বাসায় রেখে অফিসে চলে যান। তাদের মা খালেদা দুই সন্তানকে বাসায় রেখে বাইরে ফ্লেক্সিলোডের দোকানে যান। পরে বাসায় ফিরে রক্তাক্ত অবস্থায় দেখতে পান ইয়াসিনকে। সেখান থেকে তারা তাকে একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক ইয়াসিনকে মৃত ঘোষণা করেন। পরে খালেদা তার সন্তানের মরদেহ নিয়ে থানায় আসেন।

তিনি আরও জানান, শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য রাতে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। বড় ছেলে ইয়ামিন বাবা-মার সঙ্গে আছেন। ইয়ামিন শিশু হওয়ায় তাকে আসামি করা যাবে না।

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।