ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

যাত্রীবেশী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোটরসাইকেল চালক হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
যাত্রীবেশী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মোটরসাইকেল চালক হাসপাতালে

সাতক্ষীরা: সাতক্ষীরার তালায় যাত্রীবেশী ছিনতাইকারীর ছুরিকাঘাতে লব মন্ডল (২৭) নামে এক মোটরসাইকেল চালক (ভাড়ায় চালিত) আহত হয়েছেন। এসময় তার চিৎকার শুনে পাশেই থাকা পুলিশের টহল টিম দুই ছিনতাইকারীকে আটক ও আহত অবস্থায় তাকে উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে তালা উপজেলার তেঁতুলিয়া বিশ্বাসের মোড় নামক স্থানে এই ঘটনা ঘটে।

আহত মোটরসাইকেল চালক লব মন্ডল খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের উত্তম মন্ডলের ছেলে।

তালা থানার এসআই রাজীব সরদার জানান, ভাড়ায় চালিত মোটরসাইকেলে দুই যাত্রী নিয়ে পাইকগাছা থেকে চুকনগর যাচ্ছিলেন লব মন্ডল। পথে তালা উপজেলার তেঁতুলিয়া বিশ্বাসের মোড় নামক স্থানে পৌঁছালে তার বুকে ছুরি মারে যাত্রীবেশী ছিনতাইকারীরা। এসময় তার চিৎকার শুনে পাশে থাকা তালা থানা পুলিশের টহল টিম তাদেরকে ধাওয়া করে আটক করে।

আটককৃতরা হলেন- পাইকগাছা উপজেলার জলিল গাইনের ছেলে সজীব গাইন (২১) ও মিজানুর রহমান গাজীর ছেলে সজীব মিলন (১৯)।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. সবুজ বিশ্বস জনান, লব মন্ডলের বুকের দু’জায়গায় ছুরিকাঘাত করা হয়েছে। তবে বর্তমানে তিনি সুস্থ ও স্বাভাবিক আছেন।

তালা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ঘটনাস্থল থেকেই দুই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।